সোমবার, ২০ মে ২০২৪, ০৬:১০ অপরাহ্ন
নোটিশ
সারাদেশে সংবাদকর্মী নিয়োগ দিচ্ছে বাঁশখালী পোস্ট। যোগাযোগ করুন আমাদের হোয়াটসঅ্যাপ নম্বরে ☎️01983881541- আপনার কোম্পানির বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন news@banshkhalipost.com  

চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগের সদস্য নির্বাচিত হলেন সাবেক ছাত্রনেতা সালাউদ্দিন সাকিব।

মোঃ আরফাতুল ইসলাম সুমন - প্রকাশক ও সম্পাদক
  • প্রকাশিত বুধবার, ৬ সেপ্টেম্বর, ২০২৩
  • ৪১২ জন পড়েছেন

বাংলাদেশ আওয়ামী লীগ চট্টগ্রাম দক্ষিণ জেলা শাখার নতুন কমিটি (২০২৩-২০২৬) ঘোষণা করা হয়েছে। এতে সদস্য পদ লাভ করেছেন চট্টগ্রাম দক্ষিণ জেলা ছাত্রলীগের সাবেক আহবায়ক ও বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় উপ কমিটির সদস্য বাঁশখালী উপজেলার সাধনপুর ইউনিয়নের কৃতী সন্তান মো. সালাউদ্দিন সাকিব। বাংলাদেশ আওয়ামী লীগ সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার অনুমতিক্রমে গত ৪ সেপ্টেম্বর দলের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের এমপি স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে ৭৫ সদস্যের কার্যনির্বাহী কমিটি ও ২৭ সদস্যের উপদেষ্টা পরিষদের অনুমোদন দেয়া হয়।

উল্লেখ, সালাউদ্দিন সাকিব বি.এল.এফ (মুজিব বাহিনী) গ্রুপ কমান্ডার বীর মুক্তিযোদ্ধা মরহুম এম. এ. মান্নানের বড় সন্তান। তিনি ছাত্রজীবন থেকেই ছাত্রলীগের রাজনীতির সাথে ওতপ্রোতভাবে জড়িত ছিলেন। দীর্ঘ রাজনৈতিক ক্যারিয়ারে তিনি দলের স্বার্থে অসামান্য অবদান রেখে আসছেন।

তিনি মুক্তিযোদ্ধা সন্তান প্রজন্ম কমান্ড বৃহত্তর চট্টগ্রাম জেলার প্রতিষ্ঠাতা আহবায়ক ও ‘আমরা মুক্তিযোদ্ধার সন্তান’ বাঁশখালী উপজেলা শাখার প্রতিষ্ঠাতা সভাপতি।

বর্ণাঢ্য রাজনৈতিক জীবনে তিনি বাংলাদেশ আওয়ামীলীগের ২২তম জাতীয় সম্মেলন প্রস্তুত কমিটির দপ্তর উপকমিটির সদস্য, বাংলাদেশ আওয়ামীলীগের ধর্ম বিষয়ক উপকমিটির সদস্য, বাংলাদেশ আওয়ামীলীগের জাতীয় নির্বাচন পরিচালনা উপ-কমিটির (২০১৮) সাবেক সদস্য, একাদশ জাতীয় সংসদ নির্বাচনে চট্টগ্রাম- ১৬ (বাঁশখালী) আসনে বাংলাদেশ আওয়ামীলীগ মনোনীত প্রার্থীর (নৌকা) প্রধান সমন্ব্যয়কারী হিসেবে শুরু দায়িত্ব পালন করেন। এছাড়াও তিনি চট্টগ্রাম দক্ষিণ জেলা ছাত্রলীগের আহবায়ক ও যুগ্ম আহবায়ক হিসেবে দায়িত্ব পালন করে ছাত্রসমাজের কাছে ইতিবাচক আলোড়ন সৃষ্টি করেন।

নতুন দায়িত্ব প্রসঙ্গে তিনি বাঁশখালী পোস্টকে বলেন- ‘একজন রাজনৈতিক কর্মী হিসেবে এ দায়িত্ব নিঃসন্দেহে আমার জন্য আনন্দের, সম্মানের। বাংলাদেশ আওয়ামীলীগ ও বঙ্গবন্ধুর আদর্শ বাস্তবায়নে আমি আজীবন লড়ে যাবো, ইনশা আল্লাহ

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ
© বাঁশখালী পোষ্ট কর্তৃক © ২০২৩ স্বর্বস্বত্ত সংরক্ষিত
bkpostlic