সোমবার, ২০ মে ২০২৪, ০৪:২৯ অপরাহ্ন
নোটিশ
সারাদেশে সংবাদকর্মী নিয়োগ দিচ্ছে বাঁশখালী পোস্ট। যোগাযোগ করুন আমাদের হোয়াটসঅ্যাপ নম্বরে ☎️01983881541- আপনার কোম্পানির বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন news@banshkhalipost.com  

আল হেলাল আদর্শ ডিগ্রি কলেজের নবীন বরণ আনুষ্ঠানে মিসেস রিজিয়া রেজা চৌধুরী

প্রতিনিধির নাম
  • প্রকাশিত রবিবার, ৮ অক্টোবর, ২০২৩
  • ৪৮৩ জন পড়েছেন

সাতকানিয়া উপজেলার ১নং চরতি ইউনিয়নের ঐতিহ্যবাহী আল হেলাল আদর্শ ডিগ্রি কলেজের একাদশ অধ্যায়নরত শিক্ষার্থীদের নবীন বরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

আজ (৮ অক্টোবর ) রবিবার সকাল ১০ঘটিকায় কলেজের একাডেমিক ভবনে কলেজের অধ্যক্ষ মোহাম্মদ হারুন অর রশিদ এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কলেজ গভর্নিং বডির সভাপতি ও বাংলাদেশ কেন্দ্রীয় মহিলা আওয়ামী লীগ এর কার্যনির্বাহী সদস্য মিসেস রিজিয়া রেজা চৌধুরী প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, এ কলেজ থেকে তোমাদের মধ্য থেকে একদিন সচিব, ম্যাজিস্ট্রেট ও উচ্চ শিক্ষিত নাগরিক হবে। হাইস্কুল থেকে কলেজ একটু ভিন্ন পরিবেশ। এ কলেজের প্রতি আমার অশেষ শুভ কামনা,এ রকম একটি কলেজ গ্রামে প্রতিষ্ঠা করা দুর্লভ । জীবনে প্রতিষ্ঠিত হওয়ার জন্য এ কলেজই যথেষ্ট, তিনি আরো বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ দ্রুত গতিতে এগিয়ে যাচ্ছে। আমাদের মেট্রোরেল, পদ্মাসেতু, পারমানবিক বিদ্যুৎ কেন্দ্র হচ্ছে। আমরা এখন দেশপ্রেমিক নাগরিক চাই। শিক্ষা জীবনের উচ্চ মাধ্যমিকের দু-বছর অত্যন্ত গুরুত্বপূর্ণ । শিক্ষক ও বাবা-মাকে সম্মান করতে হবে,তাহলে অবশ্য জীবনের সাফল্য ধারাবাহিকতা দোয়ার উন্নতির শিশির থাকবে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ
© বাঁশখালী পোষ্ট কর্তৃক © ২০২৩ স্বর্বস্বত্ত সংরক্ষিত
bkpostlic